সরকারী যাত্রী স্পষ্ট, দেরী গতকাল মুক্তি, কোনো মার্কিন নাগরিক থাকে বলে মনে হয় না. যাত্রী 173 44 28 অস্ট্রেলিয়ান ছিল, মালয়েশিয়ার, এবং নয়টি ইউ কে থেকে ছিল, ডাচ ছিল. কিছু যাত্রী জাতীয়তা এখনও যাচাই করা হয়. প্লেনে যাত্রী প্রায় 100 এইডস সোসাইটি সম্মেলনে অংশগ্রহণ মেলবোর্ন ভ্রমণ করা হয়েছে.
সবচেয়ে এয়ারলাইন্সে এখন পূর্ব ইউক্রেন আকাশসীমা এড়ানো হয় (এবং প্রকৃতপক্ষে, কিছু বিমান ইতিমধ্যে ঘটনার আগে দ্বন্দ্ব জোন এড়ানো হয়). আরও দক্ষিণে ক্রিমিয়ার একটি নো ফ্লাই জোন ছিল, কিন্তু একটি Donetsk কাছাকাছি এলাকা নিরাপদ বলে মনে করা হয় - এটা মালয়েশিয়া এয়ারলাইনস ফ্লাইট 17 "সীমার বাইরে" ছিল না যে এর মূল্য.
মার্কিন গোয়েন্দা MH17 একটি পৃষ্ঠ থেকে বায়ু ক্ষেপণাস্ত্র (স্যাম) সঙ্গে আকাশ ক্লান্ত ছিল যে নিশ্চিত করেনি, কিন্তু অপরাধী এখনও অজানা. জুন শেষে, স্থানীয় প্রো রাশিয়ান বাহিনী (Donetsk, গণপ্রজাতন্ত্রী) একটি ইউক্রেনীয় সামরিক ইনস্টলেশন থেকে বিরোধী বিমান Buk মিসাইল সিস্টেম গ্রস্ত যে রিপোর্ট আছে. অদ্ভুত এবং অত্যন্ত চক্রান্তমূলক কিছু চালু হয় না, যদি না এ যাওয়ার উড়ান 17 প্রায় অবশ্যই, একটি Buk ক্ষেপণাস্ত্র নিচে আনা হয়. এ পর্যন্ত, ডিপিআর বিপদ কবলিত সমতল জন্য দায়িত্ব গ্রহণ করেনি - এবং আসলে, এটি ক্র্যাশ সাইট এ কালো বাক্সে পুনরুদ্ধার করা এবং বিশ্লেষণ জন্য মস্কো ফিরে পাঠানোর ব্যস্ত.
কিন্তু একরকম রাডার স্বাক্ষর এবং ট্রান্সপন্ডার সংকেত একটি বাণিজ্যিক বিমান থেকে ছিল লক্ষ্য করা অভিজ্ঞতা (অথবা Buk ক্ষেপণাস্ত্র সিস্টেমের জ্ঞান) ইঙ্গিতও - সম্ভবত দৃশ্যকল্প, আমি মনে করি, অপরাধী একটি সামরিক বিমান শিকারভূমি নিচে উদ্দেশ্যে করা হয়.
13:51 @ আপডেট করা হয়েছে, জুলাই 17:. ফ্লাইট 17 ব্রিটিশ সরকার বা ব্রিটিশ সম্পর্কে আরো কিছু তথ্য চুয়ানো শুরু হয় স্থানীয় "সরকার" বিচ্ছিন্নতাবাদী Donetsk, গণপ্রজাতন্ত্রী (ডিপিআর) ক্র্যাশ দৃশ্য এ আগত আছে. তারা সমতল থেকে ফ্লাইট recorder ও তদন্তের জন্য মস্কো কাছে হস্তান্তর করা "সম্ভবত" হতে হবে. একটি ইউক্রেনীয় টিভি চ্যানেল 23 মার্কিন নাগরিকদের প্লেনে ছিল যে রিপোর্ট করা হয়. ক্রেমলিন দখল তিনি এয়ার ট্রাফিক নিয়ন্ত্রণ, ক্র্যাশ আগে কয়েক মুহূর্তের মাধ্যমে ঘটনা শুনেছেন হিসাবে ভ্লাদিমির পুতিন হিসাবে শীঘ্রই ওবামা ঘোষিত বলছেন যে. এখনও কেউ নিচে সমতল শুটিং জন্য দায়িত্ব গ্রহণ করেছে.
মূল গল্প
মালয়েশিয়া এয়ারলাইনস ফ্লাইট 17, একটি বোয়িং 280 যাত্রী এবং 15 ক্রু বহন 777, ইউক্রেন উপর নিচে গুলি করা হয়েছে. হ্যাঁ, এই বছর আগে ভারত মহাসাগরে ফ্লাইট 370 হারিয়ে যে একই মালয়েশিয়া Airlines. এটা এখনও সমতল নিচে গুলি যারা নিশ্চিত, কিন্তু আমরা তা রাশিয়ানরা তাদের দেওয়া হয় যে একটি Buk ক্ষেপণাস্ত্র সিস্টেম ব্যবহার করে, সম্ভবত ইউক্রেনীয় বিচ্ছিন্নতাবাদীদের ছিল যারা বিশ্বাস করে একটি সামরিক উৎস আছে না হয়. ইউক্রেনীয় বিচ্ছিন্নতাবাদীদের মাত্র একটি রাশিয়ান অস্ত্র ব্যবহার করে একটি বাণিজ্যিক বিমান উড়িয়ে যদি এটা বলে চলা, আমরা প্রায় অবশ্যই একটি বিশাল ভূ সঙ্কট এ খুঁজছেন হয় - ইউক্রেন এবং রাশিয়া মধ্যে, কিন্তু এখন বিশ্বের বাকি সঙ্গে না শুধুমাত্র হিসাবে ভাল.
মালয়েশিয়া এয়ারলাইনস ফ্লাইট 17 280 যাত্রী এবং বোর্ডে 15 চুলের সঙ্গে, আমস্টারডাম থেকে কুয়ালালামপুর রুট স্বীকারোক্তি ছিল. এটা একটি Donetsk, প্রো রাশিয়ান বিচ্ছিন্নতাবাদীদের / বিদ্রোহীদের জন্য একটি কেল্লা ইউক্রেনীয় oblast 'কাছাকাছি নেমে এসেছে. একটি ইউক্রেনীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্মকর্তা, আন্তন Gerashchenko, MH17 একটি পৃষ্ঠ থেকে বায়ু ক্ষেপণাস্ত্র নিচে গুলি করা হয় না. একটি মোটামুটি মান Cruising উচ্চতায় - আরেকটি ইউক্রেনীয় সরকারী MH17 33,000 ফুট (10,000 মিটার) একটি উচ্চতায় এ রাডার থেকে অদৃশ্য বলেছেন. এটা বোর্ড ফ্লাইট MH17 সব 295 মানুষ মারা গেছে বলে মনে করা হচ্ছে. এই গল্পের শেষে (দূরে একটি মোটামুটি দীর্ঘ পথ থেকে) ধূমপান ধ্বংস একটি ভিডিও আছে.
একটি Buk ক্ষেপণাস্ত্র সিস্টেম ব্যাটারি অংশ.
একটি Buk ক্ষেপণাস্ত্র সিস্টেম ব্যাটারি অংশ. কমান্ড গাড়ির বাম; মাঝখানে লঞ্চ একটি অন্তর্নির্মিত রাডার সিস্টেম আছে.
কিভাবে মালয়েশিয়া এয়ারলাইনস ফ্লাইট 17 নিচে গুলি পেতে হয়নি?
MH17 নিচে গুলি করা হয় কেন সরাইয়া ফেলে - আমি আমরা আগামী কয়েক দিনের মধ্যে খুঁজে পাবেন নিশ্চিত - আমরা প্রথম 33,000 ফুট এ উড়ন্ত একটি বোয়িং 777 নিচে গুলি করা হয় কিভাবে উপর ফোকাস করা উচিত. একটি পূর্ব ইউরোপীয় জাতির সামরিক যারা পরিবেশন খনি একটি সূত্র মতে, কার্যকরভাবে 6 মাইল পর্যন্ত যে একটি লক্ষ্য নিচে শুটিং এবং 560 মাইল এ ভ্রমণ করার অনেক উপায় নেই. একটি খুব বড় পৃষ্ঠ থেকে বায়ু ক্ষেপণাস্ত্র, বা আটককারী বিমান কিছু: পূর্ব ইউরোপ, শুধু দুটি বিকল্প সত্যিই আছে.
এই ক্ষেত্রে, আমার উৎস মনে করে MH17 প্রায় অবশ্যই রাশিয়ান Buk ক্ষেপণাস্ত্র সিস্টেম ব্যবহার করে নিচে গুলি করা হয়. সমতল নিচে আসেন যেখানে - প্রায় অবিশ্বাস্য, উভয় Donetsk, Oblast 'মধ্যে আসলে Torez এবং Snizhne এর শহরগুলির মধ্যে চলন্ত একটি Buk ক্ষেপণাস্ত্র ব্যবস্থার একটি sighting রিপোর্ট যে আগে কয়েক ঘন্টা থেকে একটি কিচ্কিচ্ আছে. Buk মিসাইল সিস্টেম যুদ্ধোপকরণ একটি পরিসীমা আছে, কিন্তু তারা সব 33.000 ফুট একটি শব্দ অপেক্ষা ধীরগামী লক্ষ্য আঘাত সহজে সক্ষম হন.
পৃষ্ঠ থেকে বায়ু (স্যাম) মিসাইল সঙ্গে সশস্ত্র buk ক্ষেপণাস্ত্র লঞ্চার,
পৃষ্ঠ থেকে বায়ু (স্যাম) মিসাইল সঙ্গে সশস্ত্র buk ক্ষেপণাস্ত্র লঞ্চার,
প্রথম সোভিয়েত ইউনিয়ন 1979 সালে সেবা প্রবেশ কিন্তু তারপর থেকে আপডেট করা হয়েছে যা Buk ক্ষেপণাস্ত্র সিস্টেম, সাধারণত বহর সরাতে যে ট্যাংক আকারের যানবাহন একটি সংখ্যা নিয়ে গঠিত. একটি কমান্ড গাড়ী, (উচ্চ এবং নিম্ন উচ্চতায় স্ক্যান জন্য) একাধিক লক্ষ্য অর্জন রাডার (আলকাতরা) যানবাহন, প্রকৃত ক্ষেপণাস্ত্র অগ্নিসংযোগ লক্ষ্য নির্মাতা লঞ্চ (টেলিফোন) যানবাহন একটি বড় সংখ্যা, এবং অক্জিলিয়ারী যানবাহন বিভিন্ন আছে. আমার উৎস একটি একক Buk ব্যাটারি সাধারণত প্রায় 11 যানবাহন নিয়ে গঠিত, কিন্তু আপনি বেমালুম হতে চেষ্টা করা হয় আপনি নিচে তিন থেকে এটি কাটা হতে পারে.
খুব, এবং এমনকি সামরিক বিমান জন্য এটি ঠেলে - Buk এর রাডার সিস্টেম ভাল বাণিজ্যিক বিমান সংস্থার জন্য ছাদ উপরে যা পর্যন্ত 22,000 মিটার, এ লক্ষ্যমাত্রা সম্মুখের লক করতে সক্ষম. Buk ব্যাটারি সেট আপ করার জন্য প্রায় পাঁচ মিনিট সময় লাগে, এবং Buk একটি ক্ষেপণাস্ত্র একটি লক্ষ্য এবং সনাক্ত আরম্ভ করার জন্য আপাতদৃষ্টিতে এটি মাত্র 22 সেকেন্ড সময় লাগে.
আসলে আমরা পরের কয়েক দিন ধরে রাজনৈতিক বাজি একটি অনেক আছে হবে মালয়েশিয়া এয়ারলাইনস ফ্লাইট 17 কি ঘটেছে সম্পর্কে আরো জানতে হিসাবে আমরা এই গল্প আপডেট করব, আমি আপনাকে আশ্বাস
সবচেয়ে এয়ারলাইন্সে এখন পূর্ব ইউক্রেন আকাশসীমা এড়ানো হয় (এবং প্রকৃতপক্ষে, কিছু বিমান ইতিমধ্যে ঘটনার আগে দ্বন্দ্ব জোন এড়ানো হয়). আরও দক্ষিণে ক্রিমিয়ার একটি নো ফ্লাই জোন ছিল, কিন্তু একটি Donetsk কাছাকাছি এলাকা নিরাপদ বলে মনে করা হয় - এটা মালয়েশিয়া এয়ারলাইনস ফ্লাইট 17 "সীমার বাইরে" ছিল না যে এর মূল্য.
মার্কিন গোয়েন্দা MH17 একটি পৃষ্ঠ থেকে বায়ু ক্ষেপণাস্ত্র (স্যাম) সঙ্গে আকাশ ক্লান্ত ছিল যে নিশ্চিত করেনি, কিন্তু অপরাধী এখনও অজানা. জুন শেষে, স্থানীয় প্রো রাশিয়ান বাহিনী (Donetsk, গণপ্রজাতন্ত্রী) একটি ইউক্রেনীয় সামরিক ইনস্টলেশন থেকে বিরোধী বিমান Buk মিসাইল সিস্টেম গ্রস্ত যে রিপোর্ট আছে. অদ্ভুত এবং অত্যন্ত চক্রান্তমূলক কিছু চালু হয় না, যদি না এ যাওয়ার উড়ান 17 প্রায় অবশ্যই, একটি Buk ক্ষেপণাস্ত্র নিচে আনা হয়. এ পর্যন্ত, ডিপিআর বিপদ কবলিত সমতল জন্য দায়িত্ব গ্রহণ করেনি - এবং আসলে, এটি ক্র্যাশ সাইট এ কালো বাক্সে পুনরুদ্ধার করা এবং বিশ্লেষণ জন্য মস্কো ফিরে পাঠানোর ব্যস্ত.
কিন্তু একরকম রাডার স্বাক্ষর এবং ট্রান্সপন্ডার সংকেত একটি বাণিজ্যিক বিমান থেকে ছিল লক্ষ্য করা অভিজ্ঞতা (অথবা Buk ক্ষেপণাস্ত্র সিস্টেমের জ্ঞান) ইঙ্গিতও - সম্ভবত দৃশ্যকল্প, আমি মনে করি, অপরাধী একটি সামরিক বিমান শিকারভূমি নিচে উদ্দেশ্যে করা হয়.
13:51 @ আপডেট করা হয়েছে, জুলাই 17:. ফ্লাইট 17 ব্রিটিশ সরকার বা ব্রিটিশ সম্পর্কে আরো কিছু তথ্য চুয়ানো শুরু হয় স্থানীয় "সরকার" বিচ্ছিন্নতাবাদী Donetsk, গণপ্রজাতন্ত্রী (ডিপিআর) ক্র্যাশ দৃশ্য এ আগত আছে. তারা সমতল থেকে ফ্লাইট recorder ও তদন্তের জন্য মস্কো কাছে হস্তান্তর করা "সম্ভবত" হতে হবে. একটি ইউক্রেনীয় টিভি চ্যানেল 23 মার্কিন নাগরিকদের প্লেনে ছিল যে রিপোর্ট করা হয়. ক্রেমলিন দখল তিনি এয়ার ট্রাফিক নিয়ন্ত্রণ, ক্র্যাশ আগে কয়েক মুহূর্তের মাধ্যমে ঘটনা শুনেছেন হিসাবে ভ্লাদিমির পুতিন হিসাবে শীঘ্রই ওবামা ঘোষিত বলছেন যে. এখনও কেউ নিচে সমতল শুটিং জন্য দায়িত্ব গ্রহণ করেছে.
মূল গল্প
মালয়েশিয়া এয়ারলাইনস ফ্লাইট 17, একটি বোয়িং 280 যাত্রী এবং 15 ক্রু বহন 777, ইউক্রেন উপর নিচে গুলি করা হয়েছে. হ্যাঁ, এই বছর আগে ভারত মহাসাগরে ফ্লাইট 370 হারিয়ে যে একই মালয়েশিয়া Airlines. এটা এখনও সমতল নিচে গুলি যারা নিশ্চিত, কিন্তু আমরা তা রাশিয়ানরা তাদের দেওয়া হয় যে একটি Buk ক্ষেপণাস্ত্র সিস্টেম ব্যবহার করে, সম্ভবত ইউক্রেনীয় বিচ্ছিন্নতাবাদীদের ছিল যারা বিশ্বাস করে একটি সামরিক উৎস আছে না হয়. ইউক্রেনীয় বিচ্ছিন্নতাবাদীদের মাত্র একটি রাশিয়ান অস্ত্র ব্যবহার করে একটি বাণিজ্যিক বিমান উড়িয়ে যদি এটা বলে চলা, আমরা প্রায় অবশ্যই একটি বিশাল ভূ সঙ্কট এ খুঁজছেন হয় - ইউক্রেন এবং রাশিয়া মধ্যে, কিন্তু এখন বিশ্বের বাকি সঙ্গে না শুধুমাত্র হিসাবে ভাল.
মালয়েশিয়া এয়ারলাইনস ফ্লাইট 17 280 যাত্রী এবং বোর্ডে 15 চুলের সঙ্গে, আমস্টারডাম থেকে কুয়ালালামপুর রুট স্বীকারোক্তি ছিল. এটা একটি Donetsk, প্রো রাশিয়ান বিচ্ছিন্নতাবাদীদের / বিদ্রোহীদের জন্য একটি কেল্লা ইউক্রেনীয় oblast 'কাছাকাছি নেমে এসেছে. একটি ইউক্রেনীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্মকর্তা, আন্তন Gerashchenko, MH17 একটি পৃষ্ঠ থেকে বায়ু ক্ষেপণাস্ত্র নিচে গুলি করা হয় না. একটি মোটামুটি মান Cruising উচ্চতায় - আরেকটি ইউক্রেনীয় সরকারী MH17 33,000 ফুট (10,000 মিটার) একটি উচ্চতায় এ রাডার থেকে অদৃশ্য বলেছেন. এটা বোর্ড ফ্লাইট MH17 সব 295 মানুষ মারা গেছে বলে মনে করা হচ্ছে. এই গল্পের শেষে (দূরে একটি মোটামুটি দীর্ঘ পথ থেকে) ধূমপান ধ্বংস একটি ভিডিও আছে.
একটি Buk ক্ষেপণাস্ত্র সিস্টেম ব্যাটারি অংশ.
একটি Buk ক্ষেপণাস্ত্র সিস্টেম ব্যাটারি অংশ. কমান্ড গাড়ির বাম; মাঝখানে লঞ্চ একটি অন্তর্নির্মিত রাডার সিস্টেম আছে.
কিভাবে মালয়েশিয়া এয়ারলাইনস ফ্লাইট 17 নিচে গুলি পেতে হয়নি?
MH17 নিচে গুলি করা হয় কেন সরাইয়া ফেলে - আমি আমরা আগামী কয়েক দিনের মধ্যে খুঁজে পাবেন নিশ্চিত - আমরা প্রথম 33,000 ফুট এ উড়ন্ত একটি বোয়িং 777 নিচে গুলি করা হয় কিভাবে উপর ফোকাস করা উচিত. একটি পূর্ব ইউরোপীয় জাতির সামরিক যারা পরিবেশন খনি একটি সূত্র মতে, কার্যকরভাবে 6 মাইল পর্যন্ত যে একটি লক্ষ্য নিচে শুটিং এবং 560 মাইল এ ভ্রমণ করার অনেক উপায় নেই. একটি খুব বড় পৃষ্ঠ থেকে বায়ু ক্ষেপণাস্ত্র, বা আটককারী বিমান কিছু: পূর্ব ইউরোপ, শুধু দুটি বিকল্প সত্যিই আছে.
এই ক্ষেত্রে, আমার উৎস মনে করে MH17 প্রায় অবশ্যই রাশিয়ান Buk ক্ষেপণাস্ত্র সিস্টেম ব্যবহার করে নিচে গুলি করা হয়. সমতল নিচে আসেন যেখানে - প্রায় অবিশ্বাস্য, উভয় Donetsk, Oblast 'মধ্যে আসলে Torez এবং Snizhne এর শহরগুলির মধ্যে চলন্ত একটি Buk ক্ষেপণাস্ত্র ব্যবস্থার একটি sighting রিপোর্ট যে আগে কয়েক ঘন্টা থেকে একটি কিচ্কিচ্ আছে. Buk মিসাইল সিস্টেম যুদ্ধোপকরণ একটি পরিসীমা আছে, কিন্তু তারা সব 33.000 ফুট একটি শব্দ অপেক্ষা ধীরগামী লক্ষ্য আঘাত সহজে সক্ষম হন.
পৃষ্ঠ থেকে বায়ু (স্যাম) মিসাইল সঙ্গে সশস্ত্র buk ক্ষেপণাস্ত্র লঞ্চার,
পৃষ্ঠ থেকে বায়ু (স্যাম) মিসাইল সঙ্গে সশস্ত্র buk ক্ষেপণাস্ত্র লঞ্চার,
প্রথম সোভিয়েত ইউনিয়ন 1979 সালে সেবা প্রবেশ কিন্তু তারপর থেকে আপডেট করা হয়েছে যা Buk ক্ষেপণাস্ত্র সিস্টেম, সাধারণত বহর সরাতে যে ট্যাংক আকারের যানবাহন একটি সংখ্যা নিয়ে গঠিত. একটি কমান্ড গাড়ী, (উচ্চ এবং নিম্ন উচ্চতায় স্ক্যান জন্য) একাধিক লক্ষ্য অর্জন রাডার (আলকাতরা) যানবাহন, প্রকৃত ক্ষেপণাস্ত্র অগ্নিসংযোগ লক্ষ্য নির্মাতা লঞ্চ (টেলিফোন) যানবাহন একটি বড় সংখ্যা, এবং অক্জিলিয়ারী যানবাহন বিভিন্ন আছে. আমার উৎস একটি একক Buk ব্যাটারি সাধারণত প্রায় 11 যানবাহন নিয়ে গঠিত, কিন্তু আপনি বেমালুম হতে চেষ্টা করা হয় আপনি নিচে তিন থেকে এটি কাটা হতে পারে.
খুব, এবং এমনকি সামরিক বিমান জন্য এটি ঠেলে - Buk এর রাডার সিস্টেম ভাল বাণিজ্যিক বিমান সংস্থার জন্য ছাদ উপরে যা পর্যন্ত 22,000 মিটার, এ লক্ষ্যমাত্রা সম্মুখের লক করতে সক্ষম. Buk ব্যাটারি সেট আপ করার জন্য প্রায় পাঁচ মিনিট সময় লাগে, এবং Buk একটি ক্ষেপণাস্ত্র একটি লক্ষ্য এবং সনাক্ত আরম্ভ করার জন্য আপাতদৃষ্টিতে এটি মাত্র 22 সেকেন্ড সময় লাগে.
আসলে আমরা পরের কয়েক দিন ধরে রাজনৈতিক বাজি একটি অনেক আছে হবে মালয়েশিয়া এয়ারলাইনস ফ্লাইট 17 কি ঘটেছে সম্পর্কে আরো জানতে হিসাবে আমরা এই গল্প আপডেট করব, আমি আপনাকে আশ্বাস
About the Author
0 comments: